ঢাকা, সোমবার, ৬ মে, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet বরগুনার তালতলীতে এইচএসসিতে ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায় Headline Bullet বালিয়াকান্দিতে মোবাইল চুরির অভিযোগে ৩জন গ্রেপ্তার Headline Bullet বরগুনার পাথরঘাটায় ৬০ কেজি হরিণের মাংস জব্দ Headline Bullet বাংলাদেশ আওয়ামী যুবলীগ,ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের ৪টি উপজেলা কমিটি গঠন Headline Bullet রাজবাড়ীতে প্রতিদ্বন্দি প্রার্থীর পক্ষাবলম্বনের অভিযোগে ইউএনও প্রত্যাহার দাবী Headline Bullet রাজবাড়ীতে অস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে গ্রেফতার ৪ Headline Bullet রাজবাড়ীর কালুখালীতে অস্ত্রগুলিসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার Headline Bullet ডিলার-খাদ্য কর্মকর্তার বিরোধে চাল পাচ্ছে না ৫শত ওএমএস কার্ডধারী Headline Bullet রাজবাড়ীতে সম্প্রীতি ও শান্তি সমাবেশ সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেব না,—রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম Headline Bullet কুষ্টিয়ায় প্রচন্ড তাপদাহ ও অনাবৃষ্টি থেকে মুক্ত হতে ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত

রাজশাহী দুর্গাপুরে বাড়িতে ডেকে ফুপা কর্তৃক শিশু ধর্ষণ! ধর্ষক গ্রেপ্তার

bbccrimenews”:-রাজশাহী দুর্গাপুরে ফুপা কর্তৃক ১১ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছেন। শিশুটি রৈপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। ঘটনাটি ঘটেছে উপজেলার মাড়িয়া গ্রামে।

এ ঘটনায় শিশুটির পিতা শহীদ বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি শিশু ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে দুর্গাপুর থানা পুলিশ বুধবার রাতে অভিযান চালিয়ে লম্পট ধর্ষক ফুপা বজলুর রহমানকে (৪৫) গ্রেপ্তার করেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ৩০ জুন মঙ্গলবার বিকালে মাড়িয়া গ্রামের মৃত চাঁন শেখ এর ছেলে বজলুর রহমান কৌশলে ওই শিশুটিকে তার বাড়িতে ডেকে নেয়। পরে বাড়িতে তার স্ত্রী সন্তান না থাকায় শিশুটিকে ফুসলিয়ে ধর্ষণ করে। এসময় তার চিৎকার ও কান্নাকাটিতে ধর্ষক পালিয়ে যায়। পরে এ ঘটনায় স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারতে (ওসিসি) ভর্তি করেন। বর্তমানে শিশুটি সেখানে চিকিৎসাধীন রয়েছে।

গত বুধবার রাতে শিশুটির পিতার মামলার প্রেক্ষিতে লম্পট বজলুর রহমানকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) খুরশিদা বানু (কনা) জানান, মঙ্গলবার শিশুটিকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা করে শিশুটির বাবা। সেই মামলায় ধর্ষক বজলুর রহমানকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।


     এই বিভাগের আরো খবর